গ্রাফিক টি-শার্টগুলিকে অ্যাক্সেসরাইজ করার নয়টি উপায়!

গ্রাফিক টি-শার্টগুলিকে অ্যাক্সেসরাইজ করার নয়টি উপায়!
আসুন আমরা এর মুখোমুখি হই, দুর্ভাগ্যক্রমে, আজকের বেশিরভাগ প্রবণতা সবাই অনুসরণ করতে পারে না। আকৃতির উপর নির্ভর করে, আপনি প্রশস্ত বেল্ট বা দমকা আস্তিনগুলি টানতে সক্ষম নাও হতে পারেন। আপনি মরসুমের সবচেয়ে প্রবণতা অনুসরণ করতে না পারলে এটি নিঃসন্দেহে বিরক্তিকর! আপনি কি জানতেন, এটিকে ক্ষুন্ন করে এমন একটি ফ্যাশন ট্রেন্ড রয়েছে যা সর্বদা "জিনিস" যা প্রত্যেকের জন্য উপযুক্ত হয় এবং প্রতিটি বাজেটের পরিসরের অন্তর্ভুক্ত? এগুলি গ্রাফিক প্রিন্ট সহ দুর্দান্ত টি-শার্ট যা দাম, লিঙ্গ, ফিট বা শৈলীর দ্বারা সীমাবদ্ধ নয়। এই মুদ্রিত টি-শার্টগুলি প্রতিটি ওয়ারড্রোবের জন্য একটি বৈশ্বিক প্রয়োজনীয়তা।
হটেস্ট সেলিব্রিটির পাশের মেয়ে থেকে শুরু করে প্রত্যেকেই সেরা টি-শার্ট পরে এবং এই মুহুর্তে এই শীতল উপাদানটি যুক্ত করে। আজকের গ্রাফিক টি-শার্টগুলি মদ এবং ‘80s এর কার্টুন চরিত্রগুলি (তারা এখনও সুন্দর) থেকে ট্যাটু, খুলি এবং স্মার্ট এক্সপ্রেশনগুলিতে চলে গেছে। প্রতিবার, আপনি শীতল টি-শার্ট এবং আনুষাঙ্গিকগুলি দিয়ে সম্পূর্ণ নতুন চেহারা তৈরি করতে পারেন। আপনি যদি এখনও মুদ্রিত টি-শার্টের সাহায্যে যাদু তৈরি থেকে এক ধাপ দূরে থাকেন তবে এখানে আপনার জন্য কয়েকটি উদাহরণ দেওয়া হল।
জিম বা ক্লাসে যাওয়ার সময়, আপনার শার্টটি খুলে ফেলা ভাল। আরামদায়ক তবু স্টাইলিশ চেহারার জন্য যোগা বা ঘামের প্যান্ট সহ একটি দুর্দান্ত টি-শার্ট যুক্ত করুন।
সাধারণ জিন্সের সাথে মুক্ত সন্ধ্যায় সেরা জিন্সকে হত্যা করবেন না! সামান্য ঘেঙে পোশাক পরে একটি বেল্টে নিম্ন-রাইজ জিন্সের জুড়ি। মহিলারা কর্ডুরয় স্কার্টও চয়ন করতে পারেন। শীতকালে, উষ্ণ এবং আড়ম্বরপূর্ণ থাকার জন্য একটি দীর্ঘ-হাতা শার্ট / হুডির জুড়ি।

গ্রাফিক্সের সাথে টি-শার্টের জন্য অনলাইনে কেনাকাটা করুন যা রাতে পরা যথেষ্ট অবাক হয়। কালো ট্রাউজারগুলি যুক্ত করুন এবং একটি ন্যস্ত বা জ্যাকেট সংযুক্ত করুন। ভদ্রমহিলা মনোযোগ আকর্ষণ করার জন্য একটি নেকলেসের মতো অত্যাশ্চর্য গয়না যুক্ত করতে পারেন।
এটি একটি মেয়ের দিন এবং আপনি কি জানেন না যে শার্টটি কীভাবে যুক্ত করবেন? একটি স্কার্ফ যোগ করুন। যদি শার্টটি রঙিন হয় তবে এটি শক্ত হবে; আপনি একটি একক রঙের শার্টে রঙিন স্কার্ফ যুক্ত করতে পারেন। ক্যাপটি সেই সাথে জিংও যুক্ত করতে পারে। কয়েকটি কানের দুল, ব্রেসলেট বা নেকলেস ফেলে দিন এবং আপনি প্রস্তুত! তবে এই চেহারাটির সাথে মনে রাখবেন যে আপনাকে এটিকে খুব অ্যাক্সেসযোগ্য করতে হবে না, সর্বোপরি, আমরা টি-শার্টকে জোর দিয়েছি যাতে এটি বামন না হয়!
আপনি যদি অনলাইনে টি-শার্ট কেনার সিদ্ধান্ত নেন, আপনি নিজের কাস্টম ডিজাইন যুক্ত করতে পারেন। একটি স্কার্ফ বা কোট সঙ্গে আড়াল করবেন না; চেহারাটিতে কিছু ভাল টুকরো গহনা যুক্ত করুন। পুরুষ এবং মহিলা কফ ব্রেসলেট, মদ রিং এবং এমনকি বড়, সাহসী ডিজাইনের সাথে দুল নেকলেস থেকে চয়ন করতে পারেন।
আপনি যদি পুরুষদের টি-শার্টে এই রক চেহারাটি যুক্ত করতে চান তবে খারাপ ছেলের চেহারা বেছে নিন। স্লিম জিন্স, কয়েকটি বিছানা, টি-শার্টে একটি ট্রেন্ডি জ্যাকেট, দুর্দান্ত জুতোয় শেষ করে, রাস্তায় গিটার বাজিয়ে থাকুন!
কিছু পুরুষের তীক্ষ্ণ টি-শার্ট হঠাৎ স্যুট বা ক্রীড়া জ্যাকেটে মোচড় দিতে পারে। একটি চামড়ার ব্লেজার বা জাজি ন্যস্ত করাও মাথা ঘুরিয়ে দিতে পারে। অবিশ্বাস্যরূপে সুন্দর চেহারার জন্য মহিলারা তাদের স্ট্যাক মিনিসের সাথে জুড়তে পারেন।
আপনার জামাকাপড় অ্যাক্সেসযোগ্য করার জন্য বেল্টগুলি দুর্দান্ত উপায়। ফিট শার্টটি শেপ করুন এবং কোমরের চারপাশে একটি বেল্ট পরুন। চামড়ার টি-শার্টের জন্য, এটি কেন্দ্রে সরান। তবে ব্যবহৃত বেল্টের সাথে শার্টের রঙগুলি বের করে আনতে ভুলবেন না।
শার্টের জন্য প্রয়োজনীয় ব্যাগটি কীভাবে ভুলে যাবেন? একটি ব্যাগ বা হ্যান্ডব্যাগ যাতে সমস্ত কিছু রয়েছে। ক্লাসের বাইরে বা তারিখে চলে যাওয়ার সময় পুরুষেরা ব্যাকপ্যাকগুলি বহন করতে পারে function আপনি নিজের গ্রাফিক্সের সাথে মজার ব্যাগ যুক্ত করতে পারেন যা আপনার টি-শার্টের সাথে মেলে।
গ্রাফিক টি-শার্ট অ্যাক্সেস করার অবিরাম উপায় রয়েছে, আপনি কোথায় যাচ্ছেন তার উপর নির্ভর করে কেবল কখন এটি খেলবেন বা এটিকে পুরোপুরি অ্যাক্সেসযোগ্য করে তুলবেন তা নিশ্চিত করুন!
যদি আপনি অনলাইনে টি-শার্ট কেনার সিদ্ধান্ত নেন দেশেনী: https://desseni.com/

No comments:

Post a Comment